স্বপ্ন নীল
- সুকন্যা তিশা ২৭-০৪-২০২৪

নীল আকাশ ছুঁয়ে আছে
অবুঝ কালো মেঘ,
নীল নদে বয়ে যায়
নীল ধারার বেগ।
নীল ফুলে ছুটছে কত
নীল প্রজাপ্রতি,
নীল আলোয় ভেসে যায়
নীল রঙের দ্যোতি।
নীল শাড়ি পড়ে দেখ
নীলাচল মেয়ে,
নীল মাখা আবরনে
নীল রঙে ছেয়ে।
নীলাচলের নীল আবেগ
বিছিয়ে দিলাম তোকে,
নীল পরীর নীল ডানায়
নীল নদের বাঁকে।
-------(০৪.০৩.১৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

junayedbrahman
০৯-০৪-২০১৫ ১৬:০৭ মিঃ

চমৎকার প্রকাশ কবি ।

nowshinshikdar
৩১-০১-২০১৫ ১৭:৪৯ মিঃ

চমৎকার!